বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাগরপুরে শেখ মুজিবুর রহমানের স্ব-দেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্ব-দেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। রবিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর পরিবারের সু-স্বাস্থ্য ও নেক হায়াত কামনায় আল্লাহর নিকট প্রার্থনা করা হয়।
 উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মতিয়ার রহমান মতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ আরশেদ হোসেন চঞ্চল, প্রচার সম্পাদক মোঃ খালিদ হোসেন, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক এ,বি,এম, জহুরুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদিকা রওশন আরা মাসুদ, শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার আহম্মেদ দিলদার, সদস্য তাজুল ইসলাম তাজ, আতিকুর ইসলাম নিল্টু, মোঃ আওলাদ হোসেন লিটন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, নাগরপুর সরকারি কলেজের সাবেক ভিপি আল মামুন, টাংগাইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য কাজী গোলাম মাহবুব বাবু, মৎস্যজীবী লীগের সদস্য ও ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন, টাংগাইল জেলা ছাএলীগ এর সদস্য মোঃ ইয়ারোফ হোসেন প্রমুখ।
সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনেক ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তার সু-যোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  নিরলস ভাবে কাজ করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!