বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ!

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ-
নাটোরের বড়াইগ্রাম উপজেলার গরমাটি বাজারে মেসার্স জেনী আয়ুর্বেদিক ল্যাবরেটরীজ নামের এক ভূয়া ঔষধ করখানায় অভিযান চালিয়ে ৩জনকে কারাদন্ড ও ৪লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকালে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে একটি অভিযানিক দল অভিযান চালায়। এসময় অবৈধভাবে ক্ষতিকারক ঔষধ প্রস্তুুত, সংরক্ষরণ ও বিক্রয় করার অপরাধে গড়মাটি এলাকার মোজাফ্ফর হোসেনের স্ত্রী মমতাজ পারভিন (৪৬), আবু জাফরের স্ত্রী সুরাইয়া তানজিম (২৫), চান্দাই গ্রামের  জহুরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (৩৭) কে আটক করে।
পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জিয়াউর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গ্রেফতারকৃত মমতাজ পারভিন ও সুরাইয়া তানজিম কে দুই বছর বিনাশ্রম কারাদন্ড ও চার লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান ও খাইরুল ইসলাম কে ১৫ পনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।
এসময় মেডিকেল অফিসার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডাঃ রাজেস কুমার সাহা ও  নাটোর ড্রাস সুপার মাখনুন তাবাসছুম উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!