বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের নির্বাচন সভাপতি রেজা সম্পাদক মাহাবুব

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ-
নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কার্যকরী কমিটির বার্ষিক নির্বাচনে মো. রেজাউল করিম রেজা (চ্যানেল আই,দৈনিক কালের কন্ঠ ও জাগোনিউজ) সভাপতি ও মো. মাহবুব হোসেন (মাছরাঙা টিভি ও বণিকবার্তা) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শুক্রবার (১২ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা শহরের আলাইপুর এলাকার গোল্ডেন সিটি থাই অ্যান্ড চাইনিজ রেস্তোরাঁয় ভোটগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পরে ভোটগণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মুক্তার হোসেন (দৈনিক প্রথম আলো)।
এ সময় অপর দু’জন কমিশনার মো. নাজমুল ইসলাম (দৈনিক মানবকন্ঠ) ও মো. আব্দুল মজিদ (দৈনিক আমার সংবাদ) উপস্থিত ছিলেন।
নির্বাচনে অন্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে মো. হালিম খান (এনটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সুফি সান্টু (দৈনিক সময়ের আলো), কোষাধ্যক্ষ পদে মো. আনোয়ার পারভেজ (দৈনিক সানশাইন), অফিস সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. মেহেদী হাসান বাবু (বাংলা টিভি ও বাংলাদেশ জার্নাল), সাহিত্য ও সংস্কৃতি পদে মো. কামাল হোসেন (দৈনিক ভোরের দর্পণ), ক্রীড়া সম্পাদক পদে খন্দকার মাহবুবুর রহমান (দৈনিক বাংলাদেশ কণ্ঠ) ও কার্যকরী নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন খন্দকার শামসুজ্জোহা (দৈনিক রাজ বার্তা), মো. শফিকুল ইসলাম (দৈনিক সকাল বেলা ) ও দেবাশীষ কুমার সরকার (চ্যানেল২৪)।
প্রধান নির্বাচন কমিশনার মো. মুক্তার হোসেন জানান, নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের মোট ভোটার সংখ্যা ২৮ জন। এর মধ্যে ২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। স্বল্প পরিসরের নির্বাচন হলেও পরিবেশ ছিল উৎসবমুখর।
নির্বাচন চলাকালীন সময়ে নাটোর জেলা প্রশাসক (ডিসি) মো. শাহরিয়াজ ও পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা দুপুরের দিকে নির্বাচন পর্যবেক্ষণ করেন। একইসঙ্গে নতুন কমিটিকে তারা স্বাগত জানান।

Alert! This website content is protected!