বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

নান্দাইলে ভোক্তা অধিকার অবহিতকরণ সভায় মেয়াদ উত্তীর্ণ বিস্কুট ॥ দুই দোকানীকে ৩০ হাজার টাকা জরিমানা

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসন আয়োজিত ভোক্তা অধিকার অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক আলোচনা সভায় মেয়াদ উত্তীর্ণ বিস্কুট সরবরাহ করায় ব্যবসায়ীকে জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মাধ্যমিক শিা অফিসার মোঃ রুকন উদ্দিন, সাংবাদিক শামছ-ই তাবরিজ রায়হান, আবু হানিফ সরকার ও ব্যবসায়ী শহিদুল ইসলাম প্রমূখ।

আলোচনা সভার একপর্যায়ে উপস্থিত ব্যবসায়ী ও ভোক্তাদের আপ্যায়নে ল্যাক্সাস বিস্কুট ব্যবহার সরবরাহ করা হলে বিস্কুটের প্যাকেটে মেয়াদ উত্তীর্ণ তারিখ দেখতে পান। তাৎণিকভাবে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরশাদ উদ্দীন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা পরিষদের সামনের টিকলি ষ্টোরের মালিক শ্রী নরেন্দ্রের পুত্র পল্টনকে ২০ হাজার টাকা ও তার পাশের দোকান তাসিন ষ্টোরের মালিক নরুউদ্দীনের পুত্র সাকিবকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে ব্যবসায়ীরা জরিমানার টাকা পরিশোধ করে ছাড়া পায়। এ বিষয়ে ইউএনও মোঃ এরশাদ উদ্দীন বলেন, মেয়াদ উত্তীর্ণ খাদ্য সরবরাহ অসৎ ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

Alert! This website content is protected!