বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছা:মেম্বার পদপ্রার্থী হিসেবে সমর্থন ও দোয়া চেয়েছেন সাহেব আলী

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনা:- ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হচ্ছেন মোঃ আয়ূব আলী সরদারের একমাত্র কনিষ্ঠ পুত্র তরুন প্রজন্মের আইকন ও যুবলীগ নেতা মোঃ সাহেব আলী সরদার। আসন্ন ২০২১  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং গদাইপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড (গোপালপুর) থেকে মেম্বার পদে ‘প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। শিক্ষানুরাগী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সৎ মেধাবী ও পরিশ্রমী সাবেক ছাত্রলীগ নেতা  এবং যুগ্ম আহবায়ক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৭ নং গদাইপুর ইউনিয়ন।

৪ নং ওয়ার্ডে(গোপালপুর) গ্রামের সর্বস্তরের মানুষের কাছে তিনি দোয়া ও আশীর্বাদ চেয়েছেন।ইতিমধ্যে তাকে নিয়ে বেশ আলোচনা হচ্ছে । চায়ের দোকানে লোকজনকে বলতে শোনা যায় সাহেব আলী একজন সৎ সহজ সরল ও ভালো মনের মানুষ। তাকে নির্বাচিত করলে এই ৪ নং ওয়ার্ডের মানুষ উপকৃত হবে। সাহেব আলী জানান, আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি একজন মেম্বার পদপ্রার্থী। আমি আমার ৪ নং ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি। আমি নির্বাচিত হলে ৪নং ওয়ার্ড তথা গোপালপুর গ্রামকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাস মুক্ত মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো এবং মুরব্বিদের পাশে থেকে অবহেলিত জনগোষ্ঠীর জন্য সুন্দর সমাজ গঠনে ভূমিকা রাখতে সর্ব মহলের সমর্থন একান্তভাবে কামনা করছি।

Alert! This website content is protected!