বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছার কপিলমুনিতে  বিনোদগঞ্জ পৌরসভা গঠনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পাইকগাছ (খুলনা) প্রতিনিধিঃ-
খুলনার কপিলমুনিতে বিনোদন গঞ্জ পৌরসভা গঠনের লক্ষ্যে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপর  ১২টায়
পাইকগাছা উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্তে অনুষ্ঠিত মতবিনিময় সভায়
 প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইকবাল মন্টু।
সভাপতির বক্তৃতায় ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী পৌরসভার গঠন ও কার্যক্রমের উপর আলোকপাত করে বলেন, আমাদের অনেক বাজেট আছে যে গুলো ইউনিয়ন পরিষদে দেওয়া যায়, কিন্তু পৌরসভা হলে সেই বাজেট গুলো দেওয়া যায় না। তা’ছাড়া ইউনিয়ন পরিষদের ট্যাক্স সামান্য হলেও পৌরসভার ট্রাক্স আরো বৃদ্ধি পাবে।
এসময় তিনি আরোও বলেন, পৌরসভা গঠনের কিছু প্রক্রিয়া রয়েছে। সেই প্রক্রিয়া গুলোর ধারাবাহিকতা রক্ষা হলে পৌরসভা গঠন সম্ভব। যেমন এলাকা নির্ধারণ, জনসংখ্যা, মানুষের আয়ের উৎস, কৃষি ও অনাবাদি জমির পরিমাণ কত? তিনি বলে এ সকল বিষয় নিয়ে আপনারা গুরুত্বপূর্ণ তথ্য ও মত দিয়ে আমাকে সহযোগিতা করবেন।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোড়ল মোঃ রশিদুজ্জামান, পরিসংখ্যা অফিসার এম মোজ্জাফর হোসেন, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, প্রভাষক মঈনুল ইসলাম, প্রবীন ব্যাক্তিত্ব ও বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব এরফান আলী মোড়ল,কপিলমুনি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি যুগোল কিশোর দে, হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শেখ বেনজির আহমেদ বাচ্চু, যুবলীগ নেতা আজিজুল হাকিম, ইউপি সদস্য কুমারেশ দে, ইজহার আলী গাজী, রাজিব গোলদার।
এ সসময় এলাকার বীর মুক্তিযুদ্ধা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও কপিলমুনি ব্যাডমিন্টন এসোসিয়েশনের নের্তৃবৃন্দ  উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!