বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের মৃত্যু বার্ষিকী পালিত

পাইকগাছ (খুলনা) প্রতিনিধিঃ-
পাইকগাছায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের ২৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব পাইকগাছার আয়োজনে নতুন বাজারস্থ কার্যালয়ে স্মরণ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব পাইকগাছার সভাপতি প্রকাশ ঘোষ বিধান। প্রেসক্লাব পাইকগাছার সাধারণ সম্পাদক মহানন্দ অধিকারী মিন্টুর উপস্থাপনায় বক্তৃতা করেন, কবি মাধুরী রাণী সাধু, সংগীত শিল্লী বরিন্দ্রনাথ বিশ্বাস, সাংবাদিক দীপ অধিকারী, সাংবাদিক মুজিবুর রহমান, পরিবেশ বাদী সংগঠন বনবিবি’র সাধারণ সম্পাদক আশিষ রায় চৌধুরী মিন্ট, অভিজিৎ রায় প্রমুখ। স্মরণ সভায় বক্তারা বলেন, সৎ, নির্ভিক, নিষ্ঠাবান, কঠোর পরিশ্রমী সাংবাদিকের নাম মোনাজাতউদ্দিন। তিনি শুধু গ্রামের সাংবাদিক নয়,
 সকল স্তরের সাংবাদিকদের শেখার রয়েছে তার কাছ থেকে। গ্রাম সাংবাদিকতায় তার আদর্শ সমুন্নত রাখতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। উল্লেখ্য, ১৯৯৫ সালের ২৯ ডিসেম্বর এই দিনে ফেরীর ছাঁদ থেকে পানিতে পড়ে তিনি সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান।
Alert! This website content is protected!