বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছায় পাওনা টাকা চাওয়ার অপরাধে এক মহিলাকে পিটিয়ে আহত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ-
পাইকগাছায় পাওনা টাকা চাওয়ার অপরাধে এক মহিলাকে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। আহত জেসমিন বেগম (৩০) পাইকগাছা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
অভিযোগে জানা যায়, উপজেলার পূর্ব গজালিয়া গ্রামের সাহেব আলীর স্ত্রী জেসমিন বেগম স্ট্যাম্পে চুক্তির মাধ্যমে ৩০ হাজার টাকা দিয়ে ১০ কাঠা জমি বন্ধক রাখে। ৩ বছর শান্তিপূর্ণভাবে ভোগ দখল করলেও চলতি বছর বন্ধকদাতা একই এলাকার রবিউল ইসলামের স্ত্রী লাইজু বেগম আয়ত্বে নিয়ে নেয়। এরপর টাকা ফেরত চাওয়ায় নানাভাবে তালবাহানা করতে থাকে। বুধবার লাইজু বেগমের বাড়ীতে টাকা চাইতে গেলে লাইজু বেগম, তার স্বামী রবিউল সরদার ও ছেলে রাজু সরদার তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা জেসমিন বেগমকে বেধড়ক লাটিপেটা করে গুরুতর জখম করে। এ ঘটনায় জেসমিন বেগম বাদী হয়ে রবিউল সরদার, স্ত্রী লাইজু বেগম ও ছেলে রাজু সরদারের বিরুদ্ধে জিডি দায়ের করেছে। এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা এএসআই রাকিবুল ইসলাম জানান, থানায় জিডি হয়েছে, যার নং- ১০৭০।
Alert! This website content is protected!