বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছায় পিসি রায়ের বসতবাড়ী ও প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান প্ররিদর্শন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব তপন কান্তি ঘোষ

ইমদাদুল হক,পাইকগাছা, খুলনা।।
 বিশ্বখ্যাত বিজ্ঞানী আচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের বসতবাড়ী, আর.কে.বি.কে হরিশচন্দ্র কলেজিয়েট ইনস্টিটিউশন ও ভুবন মোহনী বালিকা বিদ্যালয় পরিদর্শন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব তপন কান্তি ঘোষ। শনিবার সকালে পাইকগাছার রাড়ুলীত জগৎ বিখ্যাত বিজ্ঞানী স্যার আচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের বাস ভবন, তাঁর প্রতিষ্ঠিত আর.কে.বি.কে হরিশচন্দ্র কলেজিয়েট ইনস্টিটিউশন ও তাঁর পিতা কর্তৃক প্রতিষ্ঠিত উপমহাদেশের দ্বিতীয় বালিকা বিদ্যালয় রাড়ুলী ভুবন মোহনী বালিকা বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, রাড়ুলী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ গোলদার, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কালাম আজাদ, অবঃ অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, অধ্যক্ষ গোপাল চন্দ্র ঘোষ, প্রভাষক পলাশ দাশ, পাইকগাছা কৃষকলীগের আহবায়ক এ্যাড. আব্দুর রশিদ, প্রধান শিক্ষক গৌতম ঘোষসহ শিক্ষকবৃন্দ ও এলাকার সুধীজন। দুপুরে সচিব তপন কান্তি ঘোষের প্রিয় স্কুল শিক্ষক কাটিপাড়া গ্রামের মোহন লাল দাশকে দেখতে যান। এ সময় তিনি তার বাস ভবনে কিছুক্ষণ অবস্থান করে তাকে সম্মানিত করেন এবং প্রিয় শিক্ষকের শারিরীক খোঁজ খবর নেন। এ সময় সচিবর স্ত্রী, পুত্র  ও কন্যা উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!