বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছায় সোলাদানা ইউনিয়নে “স্মাট জাতীয় পরিচয়পত্র” বিতরন

পাইকগাছা প্রতিনিধি:- 
ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে পাইকগাছার সোলাদানা ইউনিয়নে “স্মাট জাতীয় পরিচয়পত্র” বিতরনের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্তরে ৯৮৮ জন পুরুষ/ মহিলাদের এ স্মাট জাতীয় পরিচয় পত্র উদ্বোধন করেন সোলদানা ইউনিয়নের বার বার নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান এস এম এনামুল হক । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্ট্রী অপারেটর অাব্দুল হান্নান, অফিস সহকরী হিমাংশু কুমার বিশ্বাস, ইউ পি সদস্য ঠাকুর দাশ সসরদার, অাবু সাঈদ মোল্ল্য, অানিছুর রহমান, কল্যানী মন্ডল, অাঃ সবুর সরদার, আবুব্কর সিদ্দিক সিকারী, অাজিজুর রহমান লাবলু, আবুল কাশেম সরদার, জেসমিন আক্তার, রাজেস মন্ডল।
উল্ল্যেখ্য ২০০১ সালের পূর্বে যারা জম্নগ্রহন করেছেন এবং ২০১৯ সালে যারা ভোটার হয়েছেন তারাই শুধু এ স্মাট কার্ডের আওতায় আসবে বলে সংশ্লিষ্ঠ দফতার থেকে জানা গেছে।
Alert! This website content is protected!