বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছায় ১০ পিচ ইয়াবা সহ  মাদক বিক্রেতা আটক

পাইকগাছা(খুলনা) প্রতিনিধিঃ-
পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ পিচ ইয়াবা সহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে। সে লস্কর ইউপির খড়িয়া খালধার পাড়ের নুরুজ্জামান সরদারের ছেলে। থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার লস্কর ইউপির খড়িয়া খালধার পাড়ের নুরুজ্জামান সরদারের ছেলে আব্দুল্লা আল মামুন দির্ঘদিন ধরে মাদক বিকিকিনি করে আসছিল। মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে চাদখালী ইউনিয়নের কাটা খালী শিববাটি রাস্তার উপর মাদক কেনাবেচা করছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্ততে অভিযান চালালে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আব্দুল্লা আল মামুনকে আটক করে। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃতর স্বীকারক্তি মতে তার কাছে থাকা ১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় খড়িয়ার আজিজুলির ছেলে ফয়সাল ও আশাশুনিয়া উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের রজব আলীর ছেলে শাহিন পালিয়ে যায়। এ ঘটনায় পাইকগাছা থানায় অবৈধ মাদক বিক্রয়ের উদ্দেশ্য নিজ দখলে রেখে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইন ৩৬( ১) এর ১০ (ক)/৪১ অপরাধ করায় থানায় মামলা হয়েছে। ওসি এজাজ শফী বলেন মাদকের ব্যাপারে কাওকে ছাড় দেয়া হবেনা এবং সেল্টার দাতাদের খুজে বের করা হবে।
Alert! This website content is protected!