বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছা পৌরসভা নির্বাচনে টানা তিন বার মেয়র নির্বাচিত হলেন সেলিম জাহাঙ্গীর 

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনাঃ-
পাইকগাছা পৌরসভা নির্বাচনে টানা তিন বার মেয়র নির্বাচিত হলেন সেলিম জাহাঙ্গীর।  পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ট, সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ হয়েছে। ভোট গ্রহনের জন্য উপজেলা প্রশাসন ও পুলিশ,র‌্যাব, বিজিবি, আনসার বাহীনীর উপস্থিত ছিল চোখে পড়ার মত। প্রশাসন কঠোর অবস্থানের জন্য কোন রকম অপৃত্তিকর ঘটনা ঘটেনি।
পৌরসভার মেয়র, সংরক্ষিত ৩ ওয়ার্ডে মহিলা কাউনন্সিলর ৯ টি ওয়ার্ডের সাধারণ কাউনন্সিলর নির্বাচিত হলেন যারা।
 মেয়র পদেঃ
সেলিম জাহাঙ্গীর নৌকা প্রতিক নিয়ে  ৮হাজার ৩শ ৬৫ ভোট পেয়ে তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত হয়েছেন।
নিকটতম প্রতিদ্বন্দ্বী কাস্তে প্রতীকের প্রশান্ত কুমার মন্ডল ১ হাজার ৬২৩ ভোট পেয়েছে।
সংরক্ষিত মহিলা কাউনন্সিলর হলেন যারাঃ
১,২,৩ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউনন্সিলর নির্বাচিত হয়েছেন সাবেক কাউনন্সিলর রাফেজা খানম। ৪,৫,৬ ওয়ার্ডে টানা তৃতীয় বারের মত সংরক্ষিত মহিলা কাউনন্সিলর নির্বাচিত হয়েছেন কবিতা রানী দাশ। ৭,৮,৯ ওয়ার্ডে টানা তৃতীয় বারের মত সংরক্ষিত মহিলা কাউনন্সিলর নির্বাচিত হয়েছেন আসমা আহম্মেদ।
 ৯টি ওয়ার্ডে সাধারণ কাউনন্সিলর নির্বাচিত হয়েছেন যারাঃ
১নং ওয়ার্ডে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন আলাউদ্দিন গাজী (বিনা প্রতিদন্দিতায়) ২ নং ওয়ার্ডে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন অহেদ আলী গাজী, ৩ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আব্দুল গফ্ফার মোড়ল ৪ নং ওয়ার্ডে তৃতীয় বারের মত নির্বাচিত হয়েছেন এস এম তৈয়েবুর রহমান ৫ নং ওয়ার্ডে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন রবি শংকর মন্ডল ৬ নং ওয়ার্ডে টানা তৃতীয় বারের মত নির্বাচিত হয়েছেন কামাল আহম্মেদ সেলিম নেওয়াজ ৭ নং ওয়ার্ডে চতুর্থ বারের মত নির্বাচিত হয়েছেন মাহবুবর রহমান রনঞ্জু ৮ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন ইমরান সরদার এবং ৯ নং ওয়ার্ডে তৃতীয় বারের মত  এস এম এমদাদুল হক বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।
Alert! This website content is protected!