বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছা পৌরসভা নির্বাচন; মনোনয়ন যাচাই -বাচাই সম্পন্ন ; তিনটি মনোনয়ন পত্র বাতিল

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:-
খুলনার পাইকগাছা পৌরসভা নির্বাচনে প্রার্থীদের  মনোনয়নপত্র যাচাই বাচাই কালে সাধারন কাউন্সিলর পদে৩টি মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং অফিসার।রোববার বেলা সাড়ে ১১টা থেকে বাচাই কর্যক্রম শুরু হয়।উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ৩ টি মেয়র পদসহ ৪৯ টি মনোনয়ন পত্র বাচাই করা হয়।বাচাই কালে ১ নং ওয়ার্ডের গাজী বজলুর রহমান হলফ নামায় স্বাক্ষর না করায়,৬ নং ওয়ার্ডের  সেলিম রেজা লাকী ও ৪ নং ওয়ার্ডের বাবুরাম মন্ডল ঋন খেলাপি থাকায় তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়।এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ কামাল উদ্দীন আহম্মেদ।এব্যাপারে বাতিল হওয়া প্রার্থীরা জানান তারা এ ব্যাপারে আপিল করবেন।
পৌরসভা নির্বাচনে ৪৯ টি মনোনয়ন পত্র জমা পড়ে বলে উপজেলা নির্বাচন অফিসার কামাল আহম্মেদ জানান। এর মধ্যো  মেয়র পদে ৩ টি
সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ টি ও সাধারণ কাউন্সিলর পদে ৩৪ টি মনোনয়ন পত্র জমা দেন প্রার্থীরা।
আগামী ১০ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহার এবং ১১ জানুয়ারি প্রতীক বরাদ্দের দিন ধার্য্য রয়ছ। এবং আগামী ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে ।
Alert! This website content is protected!