বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাইকগাছা পৌর নির্বাচনে নৌকার প্রচারণায় জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ

শাহরিয়ার কবির ব্যুরো চিফ খুলনাঃ-খুলনার পাইকগাছা পৌরসভায়  আগামী ৩০শে জানুয়ারি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে আসন্ন পাইকগাছা পৌরসভা নির্বাচন। পৌরসভার রাস্তাঘাট, অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল, স্লোগানমুখর। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। চায়ের দোকান থেকে শুরু করে বসতবাড়িতেও এখন আলোচানার বিষয় শুধু নির্বাচন।ভোট চেয়ে বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা। নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বার বার নির্বাচিত মেয়র জনাব,সেলিম জাহাঙ্গীর।

পাইকগাছা পৌরসভা নির্বাচনে মেয়র সেলিম জাহাঙ্গীরের নৌকা প্রতীকের পক্ষে প্রচারণার অংশ হিসেবে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়, গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেছেন জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জনাব, আনোয়ার ইকবাল মন্টু’র সভাপতিত্বে এবং উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপুর সঞ্চালনায় পৃথক কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি বাবুল রানা। প্রধান বক্তা ছিলেন, জেলার সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী। বিশেষ বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা।

এরপর পৌর সদরের বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করার মাধ্যমে নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান। এ সময় নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী একটি রাজনৈতিক দল।আওয়ামী লীগ সব সময় নির্বাচনকে গুরুত্ব দিয়ে থাকে। নির্বাচনের মাধ্যমে যেমন সরকার গঠন করেছে, তেমনি স্থানীয় সরকার নির্বাচনেও দলীয় প্রার্থী মনোনীত করেছে। নেতৃবৃন্দ পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০শে জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মেয়র সেলিম জাহাঙ্গীর কে পুনরায়  নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগনেতা রফিকুর রহমান রিপন, বেগ লিয়াকত হোসেন, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু,মুন্সি মাহবুব আলম সোহাগ, মোজাফফর মোল্লা, রফিকুল ইসলাম রাবু, খায়রুল আলম, সায়েদুজ্জামান সম্রাট, এসএম আকিল উদ্দীন, অমীয় অধিকারী, রণজিৎ ঘোষ, শফিকুর রহমান পলাশ, ফয়েজুল ইসলাম, মীর বরকত আলী, দেবদুলাল বাড়ই বাপ্পি, আমির হোসেন, এসএম রাসেল, আব্দুল কাদের শেখ, মেয়র জনাব, সেলিম জাহাঙ্গীর, হেমেশ চন্দ্র মন্ডল, প্রভাষক ময়নুল ইসলাম,

জিএম ইকরামুল ইসলাম, তৃপ্তি রঞ্জন সেন, হাসান রুমি, কাজী শাখাওয়াত হোসেন পাপ্পু, জগদিশ রায়, শেখ আবুল কালাম আজাদ, জি এম মিজানুর রহমান মিজান, রমেশ মন্ডল, এম এম আজিজুল হাকিম, জেলা ছাত্রলীগনেতা “পার্থ প্রতীম চক্রবর্ত্তী”,মিঠুন দেবনাথ,মুক্ত অধিকারী,পৌর ছাত্রলীগ নেতা “রায়হান পারভেজ রনি”,। ফাতেমা তুজ জোহুরা রূপা, নাজমা কামাল প্রমূখ।

Alert! This website content is protected!