বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাবনায় অবৈধ অস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

আর.কে.বাবু পাবনাঃ- পাবনায় ৩ টি অবৈধ অস্ত্র ওয়ান শুটারগানসহ ১জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পাবনা র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (১১ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১১টায় র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে পাবনা সদরের মেরিল রোডে অভিযান চালিয়ে মোঃ নাসির ওরফে দোলন (২২) নামের ওই সন্ত্রাসীকে গ্রেফতার করে।

গ্রেফতার দোলন আতাইকুলা থানার লক্ষীপুর গ্রামের মোঃ কাশেম শেখের ছেলে। গ্রেফতারের সময় তার নিকট হতে ৩ টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে দোলন দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজ হেফাজতে রেখে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে।

এ বিষয়ে আসামীর বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার।

Alert! This website content is protected!