বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাবনায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালন

ঈশ্বরদী, পাবনা প্রতিনিধিঃ- আজ আন্তর্জাতিক মানবাধিকার দিবস। এ উপলক্ষে আন্তর্জাতিক মানের সেবা মূলক সংস্থা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন এর পাবনা জেলা কমিটির পক্ষ থেকে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে পথর‌্যালি ও মানববন্ধন আয়োজন করা হয়।

পথর‌্যালিটি মেরিল বাইপাস থেকে স্বাধীনতা চত্ত্বর ঘুরে পাবনা সদর প্রেসক্লাবে এসে শেষ হয়।

“ঘুরে দাঁড়াব আবার, সবার জন্য মানবাধিকার” এই স্লোগানে সুশৃঙ্খল, সুদর্শন ও বিশাল পথর‌্যালি শেষে প্রেস ক্লাব প্রাঙ্গনে মতবিনিময় ও মানববন্ধন করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন, রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান, রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক আব্দুস সালাম, পাবনা জেলা সভাপতি আজিজুল হাকিম, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ও রিপন হোসেন সাধারণ সম্পাদক ঈশ্বরদী উপজেলা কমিটি সহ আরও অনেকেই।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পাবনা জেলা কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ আরও অনেকেই। র‌্যালিটি পরিচালনা করেন রিপন হোসেন।

এই বিভাগের আরো খবর

Alert! This website content is protected!