বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাবনায় প্রতিমা ভাংচুর করেছে দূর্বৃত্তরা

আর.কে.বাবু পাবনাঃ- পাবনার সুজানগর উপজেলার আমিনপুর থানার আহম্মদপুরে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দিনগত রাতের কোন এক সময়ে বারোয়ারী কালি মন্দিরের তিনটি প্রতিমা ভাংচুর করেছে দূর্বৃত্তরা।

সুজানগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুবোধ কুমার নটো জানান, আমিনপুর থানার আহম্মদপুর গ্রামে বারোয়ারী কালি মন্দিরটি অবস্থিত। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় দূর্বৃত্তরা মন্দিরের গেটের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে তিনটি প্রতিমা ভাংচুর করে। শুক্রবার সকালে প্রতিমা ভাংচুরের ঘটনা দেখতে পায় মন্দির কমিটির নেতারা।

সুবোধ কুমার নটো আরো জানান, সকালের দেখার পর আহম্মদপুর বারোয়ারী কালি মন্দির পরিচালনা কমিটির সভাপতি দিলীপ চন্দ্র সুত্রধর বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে আমিনপুর থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সিনিয়র সহকারি পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন ও আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Alert! This website content is protected!