বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও ৩জন আহত!

আর.কে.বাবু পাবনাঃ- পাবনার ঈশ্বরদীতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। আরো ৩ জন আহত হয়েছে। নিহত মাছ ব্যবসায়ী রুবেল প্রামাণিক (৪০) ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল ক্লাবমোড়ের মৃত আহম্মদ প্রামাণিকের একমাত্র ছেলে।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১১টায় রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যান।

জানা যায়, নিহত মাছ ব্যবসায়ী রুবেল সহ অন্যরা প্রতিদিন ভোরে মাছ কিনতে নাটোরের বড়াইগ্রাম রাজাপুর যেতেন। শনিবার ভোরে রাজাপুর থেকে মাছ কিনে টেম্পুযোগে ঈশ্বরদীতে ফেরার পথে দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কে মুন্নার মোড় নামক স্থানে পেছন থেকে তুহিন পরিবহন বাস টেম্পুকে সজোরে ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের ধাক্কায় মাছ ব্যবসায়ী রুবেল সহ অন্যরা ছিটকে পড়ে। এ সময় টেম্পুর চালক দিয়াড় বাঘইল গ্রামের মৃত আমছের খাঁর ছেলে আসাদুল ইসলাম (৪৬), মাছ ব্যবসায়ী রুবেল প্রামাণিক (৪০), মাছ ব্যবসায়ী পাকশীর রুপপুর বিবিসি বাজার এলাকার আব্দুস সাত্তারের ছেলে সেলিম হোসেন (৪৮) এবং শিশু আনিস (১২) আহত হয়।

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে মাছ ব্যবসায়ী রুবেল প্রামাণিকের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী নেওয়ার পথে তিনি মারা যান।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান জানান, ঘাতক বাসটিকে নাটোর থেকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। আহত ৩ জন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

Alert! This website content is protected!