বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পিরোজপুরের মঠবাড়িয়া আন্ত জেলার ডাকাত ও মাদক ব্যবসায়ী আটক 

পিরোজপুর প্রতিনিধিঃ মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য পলাতক একাধিক ডাকাতি মামলার আসামী জিয়াউল হক ওরফে জুয়েল (৩৮) ও ইয়াবা সহ মাদকসেবী কাওসার (৪৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

বৃহস্পতিবার আনুমানিক রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাপলেজা ইউনিয়নের নিলপুর বাজার থেকে দুর্ধর্ষ ডাকাত জিয়াউল হক জুয়েল ও অন্যদিকে পৌর শহরের দক্ষিণ বন্দরের বাদল শপিং কমপ্লেক্সের ৫ম তলা থেকে ৫০ পিচ ইয়াবা সহ মাদকসেবী কাওসার কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাত জুয়েল উপজেলা সোনাখালীর ইউনুচ মৃধার ছেলে ও মাদক সেবী কাওসার পার্শ্ববর্তী উপজেলা পাথরঘাটার কাঠালতলী গ্রামের আঃ ছাত্তার মোল্লার ছেলে।

 

এস,আই শহিদুল ইসলাম জানান, দুর্ধর্ষ ডাকাত জুয়েলের নামে বিভিন্ন থানায় ২০ টির বেশি ডাকাতি মামলা রয়েছে। আমুয়া বাজারের স্বর্ণ ডাকাতি, ঢাকা আমিন জুয়েলার্সের ডাকাতি মামলা সহ একাধিক মামলার আসামী। পুলিশের চোখ ফাকি দিয়ে দীর্ঘদিন পালিয়েছিল। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করতে সক্ষম হই।

 

একই রাতে পৌর শহরের বাদল শপিং কমপ্লেক্সে থেকে কাওসারকে গ্রেফতার করার সময় দেহ তল্লাশি করে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

Alert! This website content is protected!