বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পিরোজপুরে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ সানমুন রেজা, পিরোজপুর থেকে ঃ পিরোজপুরের স্বরূপকাঠিতে ৬৬ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ মো. রানা (৩০) নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে রোববার (২২ নভেম্বর) রাতে রানার বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করে।
আটক রানা সোহাগদল এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নেছারাবাদ থানার এস আই নজরুল ইসলাম এর নেতৃত্বে এ এস আই মো. কামরুল ইসলাম, এ এস আই মো. নাঈম, এ এস আই মো. শরিফুল ইসলাম ও সহ একদল পুলিশ উপজেলার সোহাগদল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে রানার বাসায় অভিযান চালিয়ে তাকে ইয়াবা ও গাঁজাসহ আটক করে। নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন  বলেন, রানা এলাকায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। রানার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে। সোমবার সকালে তাকে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ৮ জন আসামিকে একই রাতে গ্রেপ্তার করে সোমবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Alert! This website content is protected!