বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পিরোজপুরে রাস্তা থেকে কৃষকের কোপানো মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. সোবাহান  হোসেন  প্যাদা (৫০) নামের এক কৃষকের কোপানো  মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। বুধবার (০৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে থানা পুলিশ গুলিসাখালী ইউনিয়নের দক্ষিন কবুতারখালী গ্রামের কাঞ্চন হাওলাদারের বাড়ির সামনের ইটের রাস্তার উপর থেকে তার মরদেহ উদ্ধার করেন। নিহত সোবাহান হোসেন ঐ গ্রামের মৃত তুজম্বর  প্যাদার ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

 

থানা পুলিশ, স্থাণীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার সকালে স্থাণীয়রা  ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় একই এলাকার কাঞ্চন হাওলাদারের  বাড়ির সামনের ইটের রাস্তার উপর তার মরদেহ দেখতে পেয়ে স্থাণীয় চৌকিদার ও পরিবারের লোকজনকে জানান। পরে থানা পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করেন।

 

থানা পুলিশের এসআই মো. শহিদুল ইসলাম   জানান, তার মুখে ৩টি মারাত্মক কোপের দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে  তিনি  বাড়ি থেকে কোথাও যাচ্ছিলেন বা তাকে একা পেয়ে  পূর্ব পরিকল্পিতভাবে কুপিয়ে  হত্যা করে মরদেহটি সেখানে ফেলে রেখে চলে যায়।

Alert! This website content is protected!