বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রচারনায় মুখরিত বিরামপুর

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতিশ্রুতি আর প্রচার-প্রচারনায় মুখরিত ওয়ে ওঠেছে পৌর এলাকা বিরামপুর শহর। পোষ্টারে ছেঁয়ে ঢেঁকে গেছে শহরের অলি-গলি সব সড়ক। যেদিকে তাকানো যায়,সে দিকেই চোঁখে পড়ছে সারি সারি ঝুলানো পোষ্টারের চিত্র।
কোভিট-১৯,করোনা ভাইরাস ও শীত কে পিছনে ফেলে এগিয়ে চলছে প্রার্থীদের প্রচার প্রচারনা। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ মুগ্ধ সময়। হাট,বাজার,চায়ের স্টলসহ সব খানেই চলছে প্রার্থীদের নিয়ে জল্পনা কল্পনা ঝঁড়। মাইকিং প্রচারনা ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও চালাচ্ছে প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচারনার নিয়মিত পোষ্ট। প্রার্থীরা স্হানীয় ভোটারদের সাথে গণসংযোগ এবং হ্যান্ডবিল বিলি ছাড়াও পৌর এলাকার রাস্তা ঘাট,ড্রেনসহ যাবতীয় উন্নয়ন ও পৌর নাগরিকদের দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি । আগামী ১৬ ই জানুয়ারি সকাল ৮ টা থেকে বিকেল  ৪ টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে  ৯ টি ওয়ার্ডে  ১৬ টি কেন্দ্রের ১০৫ টি বুথে
 সামাজিক দূরত্ব বজায় রেখে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
Alert! This website content is protected!