বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে বিএনপির মতবিনিময় ও গণসংযোগ

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ-
আর মাত্র ৮দিন পরে ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে নাটোরের গোপালপুর পৌরসভার নির্বাচন অনুুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের মেয়র পদপ্রার্থী আব্দুল্লা আল মামুন কচিকে বিজয়ী করতে মতবিনিময় সভা ও গণসংযোগ করেছে থানা ও পৌর বিএনপির নেতাকর্মীরা।
শুক্রবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় মেয়র পদপ্রার্থী আব্দুল্লা আল মামুন কচির বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আব্দুল্লা আল মামুন কচির সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, সাবেক থানা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সিদ্দিক আলী মিষ্টুসহ থানা ও পৌর বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সভা শেষে গোপালপুর বাজারে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন নেতাকর্মীরা।

Alert! This website content is protected!