বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

প্রকাশ দত্তের রোগমুক্তি কামনায় শেরপুর পৌর আ’লীগের বিশেষ প্রার্থনা ও আলোচনা অনুষ্ঠিত।।

শেরপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্তে’র আশু রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর রাতে গোপাল জিঁও মন্দিন প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পুজা উদযাপন পরিষদের সভাপতি  এডভোকেট সুব্রত কুমার দে ভানুর সভাপতিত্বে আলোচনা সভা শুরু হয়।
 পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মানিক দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শেরপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল হাসান উৎপল, উপ-দপ্তর সম্পাদক বিনয় সাহা, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা,   পৌর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, সহ-সভাপতি বাচ্চু মাষ্টার, হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইকরাম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মূসা  প্রমুখ। এসময় জেলা ও পৌর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রকাশ দত্তের জন্য এক বিশেষ প্রার্থনা করা হয়। এদিকে দীর্ঘ ৫দিন যাবত অসুস্থ থাকায় শহর আওয়ামী লীগ, পূজা উৎযাপন কমিটি, চেম্বার অব কমার্সসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের পক্ষ থেকে দোয়া ও প্রার্থনা করা হয়।
উল্লেখ্য- পেশার জ্বর ও ঠান্ডা জনিত কারনে হঠাৎ করে গুরুত্বর অসুস্থ হয়ে পরলে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। পরবর্তী তার শারিরীক অবস্থার অবনতি হলে জেলা সদর হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারিরীক অবস্থা আগের চেয়ে একটু উন্নতি হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। তার দ্রুত সুস্থতা কামনায় শেরপুর সহ দেশবাসীর কাছে দোয়া আশীর্বাদ চেয়েছেন তার পরিবার।
Alert! This website content is protected!