বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

প্রচন্ড ঘণ কুয়াশায় ভারী যানবাহন চলাচল ব্যাহত

উৎপল মোহন্ত, বগুড়া জেলা প্রতিনিধিঃ
সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকায়, শনিবার রাতে উত্তর বঙ্গে কূয়াশার পরিমাণ অধিক বৃদ্ধি পেয়েছে।
জনজীবন বিপন্ন, স্বল্প আয়ের মানুষের সমস্যা, গাড়ির স্টাফ ও যাত্রীদের জীবনের ঝুঁকি, এমনকি দিন আনে দিন খায় এমন ড্রাইভার দের সমস্যা
।শনিবার সন্ধ্যা নামতেই দেখা যায় ঘণ কূয়াশাছন্ন হয়ে পরে উত্তরঞ্চালের রাস্তাঘাট সহ সবত্র। এতে সাধারন  ও ভারী যানবাহন চলাচলে চরম দূর্ভোগের সৃষ্টি হয়েছে। রাত্রী ১০ টাই রংপুর – ঢাকা বিশ্ব রোডের মোকামতলা বন্দরে প্রায় একশো টি গাড়ী দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
এ ব্যপারে এক ট্রাকের  ড্রাইভার আক্কাস আলী কে জিজ্ঞেস করলে তিনি বলেন, এতো কূয়াশার মধ্যে গাড়ী চালানো খুব সমস্যা ভাই, যে কোন সময় কনো একটা এ্যাক্সিডেন্ড হতে পারে।
যানজটে আটকে যাওয়া আর এক ড্রাইভার কে, এতো ঘণ কুয়াশায় গাড়ী চালাচ্ছেন কেনো? প্রশ্ন করলে তিনি বলেন গাড়ীতে কাঁচামাল আছে তাই আমাকে কষ্ট করে ধীরে ধীরে যেতেই হবে। করুণ স্বরে তিনি বলেন বাড়িতে বউ ছেলেমেয়ে আছে।
ঘণ কূয়াশার কারনে সৃষ্টি হয়েছে হাড়কাঁপানো ঠাণ্ডার। এর ফলে লোকজনকে বাহিরে দেখা যাচ্ছে খুব কম। জনশূন্য হয়ে পরেছে বন্দরগুলো।
Alert! This website content is protected!