বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

প্রথমবার বিরামপুর পৌর পরিষদের কাউন্সিলর হলেন এলাকার জনপ্রিয় নেতা হুমায়ুন কবীর মিলন –

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডে প্রথমবারের মতো  ১২৫ ভোট বেশী পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন  এলাকার গরিব দুঃখী অসহায় মানুষের জনপ্রিয় নেতা হুমায়ুন কবীর মিলন। তিনি ‘ বোতল’ প্রতীকে পেয়েছেন ৮৯১ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিরুল ইসলাম ‘পাঞ্জাবি’ প্রতীকে পেয়েছেন   ৭৬৬  ভোট। বিরামপুর পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা সামসুল আযম এ তথ্য নিশ্চিত করেছেন।
 দিনাজপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মামুদপুর গ্রামের স্থায়ী বাসিন্দা হুমায়ুন কবীর মিলন মানবতার ফেরিওয়ালা নামে প্রতিটি বাড়ি বাড়ি ও ঘরে ঘরে সর্বোচ্চ সুপরিচিত। হুমায়ুন কবীর মিলন তার বর্তমান বয়স ৪৫ বছর। তিনি করনা কালীন সময়ে তার এলাকায় বাড়িতে বাড়িতে ভুক্তভোগী অসহায়দের নিয়ে ব্যতিব্যস্ত হয়ে পড়েছিলেন প্রতিনিয়ত । হুমায়ুন কবীর মিলন তার পিতার নাম মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল মাতা মোছাং নাজমা বেগম ।
Alert! This website content is protected!