বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

প্রধানমন্ত্রীর নির্দেশে নতুন বছরে সাতক্ষীরা জেলাসহ সারাদেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-   
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সাতক্ষীরা সহ সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়েছে।
আজ পহেলা জানুয়ারী শুক্রবার সাতক্ষীরা কলারোয়া উপজেলার সরকারী বিভিন্ন স্কুল মাদ্রাসায় ছাত্রদের মাঝে নতুন বই বিতরণ করা হয়।
কলারোয়া উপজেলার  গোয়ালচাতর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বই বিতরণ শুভ উদ্বোধন করেন  উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বদরুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন, ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মোঃ রফিকুল ইসলাম রফি, বিদ্যালয়ের সহকারী  প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, হেলাতলা হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, লাঙ্গলঝাড়া আদর্শ দাখিল মাদরাসার শিক্ষক মোঃ আতাউর ইসলাম এবং উক্ত বিদ্যালয়ের শিক্ষক আরশাদ, এবং সাংবাদিক মোঃ ইনজামামুল হক জুয়েল অন্যান্য শিক্ষক শিক্ষিকা ও কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
গোয়ালচাতর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকগণ সাংবাদিকদের জানান, পহেলা জানুয়ারী শুক্রবার সব ছাত্র-ছাত্রী উপস্থিত না থাকায় উপস্থিত অল্প কিছু ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ করা হয়,তবে আগামী কাল শনিবার থেকে পর্যায়ক্রমে ছাত্র ছাত্রীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিনামূল্যের বই বিতরণ করা হবে।
Alert! This website content is protected!