বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

প্রবাসীর বৃদ্ধা মা রাস্তার ধারে, অতঃপর ৯৯৯ এ কল

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
প্রবাসীর মাকে রাস্তায় গোবরের ধারে ফেলে রাখে ছেলে ও পুত্র বধুরা। অতঃপর ৯৯৯ এ কল দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই বৃদ্ধাকে উদ্ধার করে বাড়িতে উঠিয়ে দেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সাদুল্যাপুর (দামপাড়া) গ্রামের ছখিনা বেওয়া, স্বামী- মৃতঃ আজগর আলী তার ছেলেরা ও পুত্রবধুরা দীর্ঘদিন যাবৎ ভোরণ-পোষণ দিতে অপরাগতা ও অশালীন আচরণ করে আসছিলো।
এরই সুত্র ধরে অদ্য বিকালে তার ছেলেরা ও ছেলের বউয়েরা তাকে বাড়ির সামনে রাস্তায় গবরের ধারে ফেলে রাখে। এই খবর পেয়ে বৃদ্ধার মেয়ে ও নাতনি গিয়ে প্রতিবাদ করলে বৃদ্ধার ছেলেরা মানতে চাইনা, তারপর বাধ্য হয়ে বৃদ্ধার নাতনি সন্ধ্যার দিকে ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সহযোগিতা চায়।
শিবগঞ্জ থানা পুলিশ খবর পাওয়ার সাথে সাথে দ্রুত এস আই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে ওই বৃদ্ধাকে তার ছেলের বাড়িতে উঠিয়ে দেন।
এ ব্যাপারে এস আই আনোয়ার হোসেন বলেন, আমরা খবর দ্রুত ঘটনাস্থলে পৌছে বৃদ্ধাকে তার ছেলের বাসায় উঠে দিয়েছি ওনার ছেলে-মেয়ে ও পুত্রবধুদের সাথে বসে মীমাংসা করা হবে। এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন শিবগঞ্জ সদর ইউনিয়ন আনসার কমান্ডার ফয়সাল ইসলাম  ও গ্রাম পুলিশ।
Alert! This website content is protected!