বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফুলবাড়ী পৌরসভার নির্বাচন আওয়ামী লীগ-বিএনপিকে তাক লাগিয়ে মেয়র বিএনপির বিদ্রোহী প্রার্থী

এস এম মাসুদ রানা দিনাজপুর জেলা প্রতিনিধি- প্রথম ধাপে দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার নির্বাচনে বর্তমান মেয়র খনি বিরোধী নেতা মো. মুরতুজা সরকার মানিককে পরাজিত করে বিএনপির বিদ্রোহী প্রার্থী মো. মাহামুদ আলম লিটন মেয়র নির্বাচিত হয়েছেন। অপরদিকে আওয়ামী লীগের প্রার্থী সাবেক মন্ত্রী অ্যাড, মোস্তাফিজুর রহমানের ভাই নৌকা প্রতীকের প্রার্থী মো. খাজা মইন উদ্দীন, বিএনপির ধানের শীষের প্রার্থী মো. শাহাদাৎ আলীর শোচনীয় পরাজয় হয়েছে।
বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুয়ায়ী, বিএনপির বিদ্রোহী প্রার্থী ও মো. মাহামুদ আলম লিটন নারকেল গাছ প্রতীকে ৭৭৫০ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মেয়র খনি বিরোধী নেতা মো. মুরতুজা সরকার মানিক জগ প্রতীকে পেয়েছেন ৭০৪০ ভোট। অপরদিকে নৌকা প্রতীক পেয়েছে ৩৪৬০ ভোট ও ধানের শীষ পেয়েছে ৩০৪২ ভোট।
জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক বিএনপির বিদ্রোহী প্রার্থী ও মো. মাহামুদ আলম লিটন মেয়র নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শতাংশ অনুসারে ৭৬ দশমিক ৪১ শতাংশ ভোট পড়েছে।
ফুলবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৯৩১ জন ভোটারের মধ্যে ২১ হাজার ৩৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫১টি অপ্রদত্ত ভোট রয়েছে। শতাংশ অনুসারে ৭৬ দশমিক ৪১ শতাংশ ভোট পড়েছে।
Alert! This website content is protected!