বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে অবৈধ গ্যাস সংযোগের দায়ে ২ দালালের কারাদণ্ড সহ ৩ জনের অর্থদণ্ড।

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

ফেনীতে অবৈধ গ্যাস সংযোগে ও ব্যবহারের দায়ে দুজনকে ১৪ দিন করে কারাদণ্ড এবং তিনজনকে ৭২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালতে। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।  ৩০ ডিসেম্বর বুধবার দুপুরে  এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামান জানান, ফেনী সদর উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ স্থাপন ও ব্যবহার করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করে ৩ জনকে ৭২ হাজার টাকা অর্থদন্ড ও ২ জনকে ১৪ দিন করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

এ সময় ফেনী সদর উপজেলাধীন ফাজিলপুরের মীর বাড়িতে অনুমতি ব্যতিত অবৈধ গ্যাস সংযোগ স্থাপন ও প্রতারণামূলকভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় করার অপরাধে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ইলাশপুর গ্রামের বকু পুলিশ বাড়ির আলমগীরের ছেলে শরীয়তউল্লাহ রুবেলকে ১৪ দিন কারাদন্ড ও একই উপজেলার পূর্ব সিলোনিয়া গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে মোহাম্মদ ফখরুদ্দিনকে ১৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

ফাজিলপুর ইউনিয়নের মীর বাড়ির ওবায়দুল হকের ছেলে শামসুল হক মিরকে  ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। এছাড়াও শহরের উত্তর সহদেবপুর এলাকার দেলোয়ারা বেগম নামের এক বাড়িওয়ালাকে গৃহের গ্যাস সংযোগ নিয়ে হোটেল ব্যবসায় ব্যবহারের অপরাধে ১২ হাজার টাকা এবং ফেনী পৌরসভাধীন শহিদ শহীদুল্লাহ কায়সার সড়কের ধানসিঁড়ি রেঁস্তোরা কে নির্ধারিত গ্যাসের অতিরিক্ত গ্যাস ব্যবহার করার অপরাধে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এ সময় সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযান পরিচালনায় সহায়তা করেন বাখারাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড, ফেনী জেলা শাখার এরিয়া ম্যানেজার সাহাব উদ্দিন ও আইন  শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: মনিরুজ্জামান।

Alert! This website content is protected!