বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে আশ্রায়ন প্রকল্পের উদ্যেগে ৩৫টি ঘরের চাবি ও দলিল হস্তান্তর

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

‘মুজিববর্ষের অঙ্গীকার গৃহহীন থাকবে না কেউ আর’ এই প্রতিপাদ্যকে সামনে শনিবার দুপুরে ফেনীর সোনাগাজী উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় সোনাগাজীতেও ৩৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার কে পুনর্বাসনে ঘরের চাবি ও দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

এর আগে সকাল সাড়ে ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্মিত গৃহ ও জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী অফিসার অজিত দেবের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা অফিসার নাছির উদ্দিনের সঞ্চালনায় ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ ফেনী’র উপ-পরিচালক মঞ্জুরুল ইসলাম।

এছাডাও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসনের এডিসি জেনারেল আজগর আলী, সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মফিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মহিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, সদর ইউপি চেয়ারম্যান শামসুল আরেফিন সহ প্রমুখ।

Alert! This website content is protected!