বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে গরম খেজুরের রসে পড়ে নাতির মর্মান্তিক মৃত্যু, দাদা আহত

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

ফেনীর সোনাগাজীতে গরম খেজুরের রসে হাডিতে পড়ে গুরুত্বর দগ্ধ আশরাফুল আলম নামে সাত মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। ২৪ শে জানুয়ারি রবিবার চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বান ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মৃত্যুবরন করেছে। অপরদিকে আহত দাদা আবুল হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । এ ঘটনায় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
উপজেলার চর দরবেশ ইউনিয়নের দক্ষিণ চর দরবেশ গ্রামের আবুল হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার বিকালে খেজুরের রস আগুনে জ্বাল দেওয়ার সময় দাদা আবুল হোসেনের (৬৫) কোল থেকে গরম খেজুরের রসের পাত্রে পড়ে যায় সাত মাসের শিশু নাতি আশরাফুল । পরে তাদের শোর চিৎকারে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মো. সাদেকুল করিম জানান, শিশু আশরাফুলের মাথাসহ শরীরের ৪০ শতাংশ এবং আবুল হোসেনের দুই হাতসহ শরীরের ১০ শতাংশ ঝলসে গেছে।
আশঙ্কাজনক অবস্থায় তাদের কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার শিশুটি মারা যায়।
শিশুটির বাবা মো. মাসুদ বলেন, ‘ছেলেকে আর বাঁচানো যায়নি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সাজেদুল ইসলাম জানান, রসের হাড়িতে পড়ে এক শিশুর নিহত ও তার দাদা আহত হয়ে চট্টগ্রাম মেডিকেলে থাকার বিষয়টি পুলিশ অবগত আছে।

Alert! This website content is protected!