বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে ডাকাতি প্রস্তুতিকালে সরঞ্জাম সহ ৫ ডাকাত গ্রেপ্তার

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ-
ফেনীতে ডাকাতির চেষ্টাকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার গভীর রাতে ফেনী পৌর শহরের দেওয়ানগঞ্জ রেল ক্রসিং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ টি গ্রীল কাটার মেশিন, দেশীয় তৈরী কয়েকটি রাম দাঁ, ও ২ টি চাকু উদ্বার করা হয়। জব্ধ করা হয় ডাকাতি কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি।
আটককৃতরা হলেন- বরগুনা জেলার মোঃ সিরাজের ছেলে এমদাদুল, কুমিল্লা জেলার মোঃ আলীর ছেলে মোঃ বাবুল, নোয়াখালীর নুর নবী, ফেনী জেলার এরশাদুরের ছেলে মোঃ করিম ও বরিশাল জেলার আবুল বশর।
জেলা গোয়েন্দা শাখার ওসি এ এন এম নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের দেওয়ানগঞ্জ এলাকায় চেকপোষ্ট বসায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় একটি পিকআপ ভ্যানকে তল্লাশি করে ৫ ডাকাতকে আটক করা হয়, উদ্বার করা হয় ডাকাতির বেশ কিছু সরঞ্জাম।
তিনি আরো জানান, ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন যাবত সংঘবদ্ব হয়ে বিভিন্ন স্থানে টার্গেট করে ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্বে ইতিপূর্বেও বেশ কয়েকটি চুরি-ডাকাতির মামলা রয়েছে। তাদের বিরুদ্বে নতুন করে আরো একটি মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
Alert! This website content is protected!