বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে দুইশতাধিক এতিমের সাথে খাবার খেলেন র‌্যাব

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

ফেনীতে দুইশতাধিক এতিম শিশুদের সাথে দুপুরের খাবার খেলেন ফেনীস্থ  র‌্যাব সদস্যরা। শনিবার( ২ জানুয়ারী ) দুপুরে ফেনী পৌর শহরের রামপুর নূরীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এ আয়োজন করা হয়। আয়োজনে প্রায় দুই শতাধিক অনাথ এতিম শিশু অংশগ্রহণ করে। র‌্যাবের সেবা সপ্তাহ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এ আয়োজন করা হয় বলে জানান ফেনীস্থ র‌্যাব-৭  ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো: জুনায়েদ জাহেদী । তিনি বলেন ভিন্ন রকমের এই আয়োজন করায় আমাদের কাছে ভালো লেগেছে । তাছাড়া র‌্যাব সদস্যেদের নিজের হাতে রান্না করা মাংস, ডিম, পোলাউ, তরল পানীয় সহ বিশুদ্ধ ও ভেজালমুক্ত খাবার পরিবেশন করা হয়। শেষে সে খাবার এতিমদের সাথে নিয়ে খাওয়া হয়।

কয়েকজন এতিম শিশু ও শিক্ষক তাদের অনুভূতি প্রকাশ করে জানান, র‍্যাবের ভিন্নরকম সেবামূলক এ আয়োজন করায় তারা খুশি। এজন্য হাফেজিয়া নুরিয়া মাদ্রাসা ও এতিমখানার পক্ষ থেকে র‌্যাবকে ধন্যবাদ জানান তারা।

Alert! This website content is protected!