বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ-
ফেনীতে পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিল সহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব। ফেনী সদর উপজেলাধীন মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান সি.এন.জি ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজা সহ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন কাইচ্ছুটি এলাকার জানু মিয়ার ছেলে মোঃ এবায়েদ মিয়া (৩৮) ও একই এলাকার মোঃ দুলালের ছেলে আলমগীর হোসেন (১৯) কে আটক করে র‍্যাব। অপর অভিযানে ফেনী পৌরসভাধীন মহিপালস্থ তিশা কাউন্টারের সামনে থেকে ১০৫ বোতল ফেন্সিডিল সহ মোঃ কামাল উদ্দিন (৪০) কে আটক করে র‍্যাব।
ফেনীস্থ র‍্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্রগ্রাম মহাসডকের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান সি.এন.জি ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের উপস্থিত টের পেয়ে ২ ব্যাক্তি দৌডে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে এবায়েদ মিয়া ও আলমগীর হোসেন কে আটক করে। পরে তাদের তল্লাশি করিয়া ১০০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজা উদ্বার করা হয়।
অপর অভিযানে ফেনী পৌরসভাধীন মহিপালস্থ তিশা বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে কামাল উদ্দিন কে ১০৫ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়।
তিনি আরো জানান, আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সুকৌশলে সীমান্ত থেকে গাঁজা ও ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের নিকট সরবারহ করত। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আটক আসামী ও উদ্বারকৃত মাদক ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
Alert! This website content is protected!