বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে ফেন্সিডিল সহ বৃদ্ব আটক

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ-
ফেনীতে বিপুল পরিমান ফেন্সিডিল সহ মোঃ জালাল আহাম্মদ (৬১) নামক এক বৃদ্ব মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব। শুক্রবার দুপুরে ফেনী পৌর শহরের পাগলা মিয়া সডক (হাজারী রোডের মাথা) নামক স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক জালাল আহাম্মদ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সোনাইচা গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে।
ফেনীস্থন র‍্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী পৌরসভাধীন পাগলা মিয়া সডকের হোটেল রাইসা আবাসিকের সামনে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌডে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে আসামী জালাল আহাম্মদ কে আটক করে। এ সময় তাহার হেফাজতে থাকা ১২৭ বোতল ফেন্সিডিল উদ্বার করা হয়।
র‍্যাবের জিজ্ঞাসাবাদে আটক জালাল আহাম্মদ জানায়, সে দীর্ঘদিন যাবত সুকৌশলে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছিল।
Alert! This website content is protected!