বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে একাধিক প্রতিষ্ঠানের অর্থদণ্ড

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ-
ফেনীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে একাধিক প্রতিষ্ঠান কে প্রায় ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। আদালত সূত্রে জনা যায়, ২২ শে ডিসেম্বর মঙ্গলবার ফেনী জেলার পরশুরাম পৌর এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। আদালতের নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষন ফেনী জেলা শাখার সহকারী পরিচালক সোহেল চাকমা। এ সময় পচা-বাসি ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের দায়ে হীরা কনফেকশনারী কে ৫ হাজার টকা, মক্কা হোটেল কে ৬ হাজার টাকা ও চিটাগং হোটেল কে নগদে ৪ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এ সময় ২০ কেজি পচা বাসি দধি ও ১০ কেজি মিষ্টি জব্ধ করা হয়। পরে তা জনস্নমুখে ধ্বংস করা হয়।
অপরদিকে ফেনী বিসিক শিল্প নগরী এলাকার মধুমেলা কারখানায় ও ফেনী সদর হাসপাতাল মোডের একটি বেকারিতে অভিযান চালিয়ে বিএসটিআই লাইসেন্স না থাকায় প্রতিষ্ঠান দুটিকে ৩৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান। অভিযানে সহায়তা করেন বিএসটিআই ফিল্ড অফিসার মোঃ আশিকুজ্জামান, পরিদর্শক ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান।
উভয় অভিযানে সার্বিক সহযোগীতা করেন স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগন।
Alert! This website content is protected!