বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলী মিশ্রীত ৪ মণ চিংড়ি জব্দ।

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-
ফেনীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মানব দেহের জন্য ক্ষতিকর জেলী মিশ্রীত  ৪ মণ চিংড়ি জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে ফেনী বড় বাজার ও সুলতান মাহমুদ পৌর হকার্স মার্কেটে অভিযান চালিয়ে চিংড়ি মাছগুলো জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবদুল্লাহ আল মামুন।
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তাফা জামান জানান, দীর্ঘদিন ফেনীর কয়েকটি বাজারে চিংড়িতে কৃত্রিম ওজন বাড়াতে  মানব দেহের জন্য ক্ষতিকর জেলী মেশানো হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে ফেনীর বড় বাজারে অভিযান চালানো হয়। অভিযানে মাছ ব্যবসায়ী মোঃ আলী থেকে ৩৬ কেজি, হৃদয় থেকে ৫৬ কেজি, জাফর থেকে ৩৬ কেজি জেলী মিশ্রিত চিংড়ি জব্দ করা হয়েছে। পরে ফেনী পৌরসভাধীন সুলতান মাহমুদ পৌর হকার্স মার্কেটে অভিযান চালিয়ে আরো ৩৫ কেজি জেলী মিশ্রিত চিংড়ি জব্দ করা হয়। অভিযানে জব্দকৃত ১৬২ কেজি চিংড়ির বাজার মূল্য প্রায় ১ লাখ টাকা বলে জানিয়েছেন ভ্রাম্যমান আদালত।
জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, জব্দকৃত মাছগুলো ফেনী সদর উপজেলা পরিষদ সংলগ্ন স্থানে কেরোসিন  মিশিয়ে মাটিতে পুতে দেয়া হয়েছে।
এসময় ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম,  সিনিয়ার উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তাফা জামান ও সমবায় কর্মকর্তা হারুন উর রশিদসহ মৎস্য বিভাগের কর্মকর্তাগন ও স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!