বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীর ছাগলনাইয়া সীমান্তে ৬ হাজার পিস ভারতীয় ইয়াবা উদ্ধার

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ- ফেনীর ছাগলনাইয়া সীমান্তে ৬ হাজার পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্বার করেছে বিজিবি। ১৩ ডিসেম্বর রবিবার বিকালে উপজেলার যশপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্বার করা হয়।

ফেনীস্থ (বিজিবি-৪) ব্যাটলিয়নের উপ- অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দৌজা জানান, ফেনীস্থ (বিজিবি-৪) এর অধীনস্থ যশপুর বিওপির কমান্ডার নায়েব সুবেদার রফিকুল ইসলামের সাথে ৬ জনের একটি নিয়মিত টহল দল কতৃক সীমান্ত পিলার-২১৮৯ এর ৬ এস হতে ৫ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে জেলার ছাগলনাইয়া উপজেলাধীন যশপুর কলোনী নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

বিজিবির উপস্থিতি টের পেয়ে আসামীরা মালামাল ফেলে দ্রুত পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে ৬ হাজার পিস ভারতীয় ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্বার করা হয়। উদ্বার হওয়া মাদকের সিজার মূল্যে প্রায় ১৮ লাখ ২ হাজার টাকা বলে দাবি করে বিজিবি। এ ঘটনায় কাউকে আটক কিংবা শনাক্ত করা সম্ভব হয়নি।

Alert! This website content is protected!