বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীর দাগনভুঞায়  ৩৫ টি পরিবারকে জমির কবুলিয়ত দলিল ও চাবি হস্তান্তর।

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-
ফেনীর দাগনভুঞা উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৩৫ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।২৩ জানুয়ারী শনিবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত  অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন ফেনী-০৩ আসনের  সংসদ সদস্য  লেফটেন্যান্ট জেনারেল(অব:) মাসুদ উদ্দিন চৌধুরী । এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী ,দাগনভূইয়া উপজেলা পরিষদ  চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া ,সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমা জান্নাত ,দাগনভূইয়া থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ, সহ বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যানসহ আরও অনেকে গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 এ সময় ৩৫ টি পরিবারের মাঝে ২ শতক করে জমির কবুলিয়ত দলিল, নামজারি খতিয়ান, নামজারি ডিসিআর ও গৃহ প্রদানের সনদপত্র প্রদান করা হয়।
Alert! This website content is protected!