বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীর দাগনভূইয়ায় শিশু ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত আটক

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ-
ফেনীর দাগনভূইয়ায় ২য় শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় অভিযুক্ত আবদুল আজিজ ইমন নামক এক লম্পট কে আটক করেছে পুলিশ। ২০ শে ডিসেম্বর রবিবার উপজেলার সিন্ধুরপুর ইউনিয়নের দরবেশের হাট বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ঐ এলাকার রঘুনাথপুর গ্রামের আবদুল হক মিয়ার ছেলে এবং পেশায় একজন অটোরিক্সা চালক।
এ ঘটনায় নির্যাতিতা শিশুর মা বাদী হয়ে দাগনভূইয়া থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ জানায়, গত ১৮ ডিসেম্বর শুক্রবার ঐ শিশু ছাত্রীকে নিয়ে তার বাবা বাডি থেকে বের হয়। পরে মেয়েকে বাডির পাশে স্থানীয় কৌশল্য দক্ষিন পাডা জলাকান্দা এলাকার একটি চা দোকানে রেখে শিশুটির বাবা মসজিদে নামাজ পডতে যায়। এ সুযোগে লম্পট ইমন শিশুটিকে দোকানের পাশে নির্জন স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটির আত্নচিৎকারে তার ভাই সহ স্থানীয় লোকজন এসে শিশুটকে উদ্বার করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে দাগনভূইয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত লম্পট ইমন কে গ্রেপ্তার করে।
দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ ওসি ইমতিয়াজ আহমেদ জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ইমন কে গ্রেপ্তার করে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হয়।
Alert! This website content is protected!