বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনীর দাগনভূইয়া পৌর নির্বাচনে ফারুক-স্বপন মুখোমুখি

মোঃ ওমর ফারুক, ফেনী প্রতিনিধিঃ-
আসন্ন ফেনী দাগনভূইয়া পৌর নির্বাচনে ফের দলীয় মনোনয়ন পেয়েছেন পুরানরাই। তারা হলেন দাগনভূঁইয়া পৌর আওয়ামিলীগের সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র ওমর ফারুক খান ও দাগনভূইয়া পৌর বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান স্বপন। রাতে ক্ষমতাসীন আওয়ামিলীগ ও বিএনপির কেন্দ্রীয় কমিটি দলীয় প্রার্থীদের নাম নিশ্চিত করেন।
দলীয় সূত্রে জানা যায়, আওয়ামিলীগ প্রার্থী ওমর ফারুক খান এ নিয়ে টানা ৩য় বার মেয়র পদের জন্য দলীয় মনোনয়ন পেয়েছেন। ছাত্রলীগের সাবেক এই নেতা ২০১১ সালের নির্বাচনে জয়ী হয়ে প্রথম দাগনভূইয়া পৌরসভার মেয়র নির্বাচিত হন। তখন তার প্রতিদন্ধী ছিলেন পৌর বিএনপির সভাপতি আকবর হোসেন। ওমর ফারুক খান ২০১৫ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে বিএনপি প্রার্থী সাইফুর রহমান স্বপন কে পরাজিত করে ২য় বার মেয়র নির্বাচিত হন।
সরকার দলীয় প্রার্থী ওমর ফারুক খান জানান, তার সময়কালে দাগনভূইয়া পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন তিনি। প্রতিটি সডকে আলোর ব্যবস্থা, পুরো পৌরসভা জুডে বিশুদ্ব খাবার পানি সরবারহের জন্য ৩৫ কিলোমিটার পাইপ বসানোর নির্দেশ প্রদান, করোনা সংকটালীন সময়ে সাধারন মানুষের মাঝে ত্রান সামগ্রী নিশ্চিতকরন সহ ব্যক্তিগতভাবে অনেক অনুদানের ব্যবস্থা করেছেন।
বিএনপি দলীয় প্রার্থী সাইফুর রহমান স্বপন জানান, ছাত্র রাজনীতির মাধ্যমে তার বেডে উঠা। দল করতে গিয়ে অনেক হামলা-মামলার শিকার হয়েছেন। দল তাকে মূল্যায়ন করেছে। সুষ্ঠ ভোটের মাধ্যমে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।
প্রসঙ্গতঃ আগামী ১৬ জানুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে দাগনভূইয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী ২০ শে ডিসেম্বর বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। ২২ শে ডিসেম্বর মনোনয়ন পত্র বাচাই এবং ২৯ শে ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।
Alert! This website content is protected!