বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনী জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি :-

আসন্ন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠেয় ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের সমর্থনে মতবিনিময় সভা রাতে অনুষ্ঠিত হয়েছে। শহরের ফুড গার্ডেন রেস্টুরেন্টে আয়োজিত সভায় দিকনির্দেশনামুলক ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ফেনী ০২ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

সমন্বয় পরিষদ সভাপতি ইব্রাহিম ভূঞার সভাপতিত্বে ও জেলা আওয়ামিলীগের আইন বিষয়ক সম্পাদক এম. শাহজাহান সাজুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও ফেনী জেলা জজ কোটের পিপি এডভোকেট হাফেজ আহম্মদ, জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি জিপি প্রিয়রঞ্জন দত্ত। এছাড়া বক্তব্য রাখেন আনোয়ারুল করিম ফারুক, সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, সদর উপজেলাধীন কাজিরবাগ ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট কাজী বুলবুল আহম্মেদ সোহাগ, রাশেদ মাযহার, রফিকুল ইসলাম মজুমদার, ও রবিউল হোসেন রবি সহ প্রমুখ।

সভাপতি পদে নুর হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন নেতৃত্বাধীন প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সহ-সভাপতি পদে মো: শামছুল হুদা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শিরিন আক্তার রত্না, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে শিব্বির আহম্মেদ, অডিটর পদে মোহাম্মদ নোমান চৌধুরী, অর্থ সম্পাদক পদে আবদুল ওহাব দুলাল, লাইব্রেরী সম্পাদক পদে মো: আমির হোসেন সুমন, সদস্য পদে মোহাম্মদ এনামুল করিম খোন্দকার, গাজী তারেক আজীজ, ফজিলাতুন নাহার আঁখি, মো: নুরুল আখতার মামুন, সোমেন মজুমদার বিদ্যুৎ, ও মো:আবদুল মালেক।

প্রসঙ্গত: আগামী ১৬ জানুয়ারি জেলা আইনজীবি সমিতি ভবনের দ্বিতীয় তলায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ২৮৫ জন।

Alert! This website content is protected!