বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ফেনী পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন আলাল উদ্দিন আলাল

মো: ওমর ফারুক, ফেনী প্রতিনিধি:-

আসন্ন ফেনী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। ২৯ ডিসেম্বর রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

উল্লেখ্য, আগামী ৩০শে জানুয়ারি ফেনী পৌরসভার নির্বাচন তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। পৌরসভা নির্বাচনে মেয়র পদে জাতীয়তাবাদী দল বিএনপি’র  মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য ৫ জন  প্রার্থীর মনোনয়ন ফরম বিএনপি চেয়ারপার্সন এর গুলশান কার্যালয়ে প্রেরণ করা হয়।

২৯শে ডিসেম্বর রাতে বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ফেনী পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত চুড়ান্ত প্রার্থী হিসেবে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের নাম ঘোষণা  করেন।

Alert! This website content is protected!