বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় ট্রাক-ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় সকাল ৭ টার দিকে শহরের নারুলী এলাকায় রেল ক্রসিং এ ট্রাক ও ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
বগুড়া শহরের নারুলী এলাকায় ব্যস্ততম চার রাস্তা মোড়ে সোমবার সকাল ৭টায় বোনারপাড়া গামী ট্রেনের সঙ্গে একটি বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি বালু নামিয়ে রেল ক্রসিং পার হচ্ছিল। যার নম্বর বগুড়া ড ১১-১০১৩।
এলাকাবাসী জানায় ট্রেনটি বেশ কয়েকবার হুইসিল দিলেও ট্রাকের চালক তা শুনতে না পেয়ে রেল লাইনের উপর উঠে যায়। আর এতে সংঘর্ষের ঘটনা ঘটে। ট্রাক ড্রাইভার লাফিয়ে প্রাণ রক্ষা করেন। পরে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (RNB)’ র সদস্যরা রেকারের মাধ্যমে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে সরিয়ে নেয়।
উক্ত এলাকার ওর্য়াড কাউন্সিলর মোঃ রোস্তম আলী জানান, এর আগেও এই রেল ক্রসিং এ ধরনের দুর্ঘটনা ঘটেছে। এই ব্যস্ততম এলাকায় রেল ক্রসিং এ একটি স্থায়ী রেল ঘুমটি বসিয়ে গেটম্যানের মাধ্যমে যানবাহন পারাপার করলে দুর্ঘটনা এড়ানো সম্ভব। এটা এলাকাবাসী বাসীর দীর্ঘ দিনের দাবী।
Alert! This website content is protected!