বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুরায় বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারিদের সমাবেশ

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে বগুড়া জেলা সরকারি দপ্তর সূমহের কর্মকর্তা -কর্মচারীরা সম্মিলিত ভাবে সভা করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। শনিবার সকাল ১০ টায় জেলা পরিষদ মিলনায়তনে ‘ জাতির পিতার সন্মান রাখবো মোরা অম্লান ‘ শীর্ষক সভা থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে কঠোর অবস্থানের ঘোষণা দেওয়া হয়। বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় জেলার সরকারি দপ্তর সূমহের প্রধানগণ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, ভাস্কর্য ও মূর্তি নিয়ে ওকটি ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে স্বাধীনতা বিরোধী একটি চক্র আজ মাথা চাড়া দিতে চাচ্ছে।  কিন্তু বাংলার জনগণ কখোনই তা সহ্য করবে না। কারণ জাতির পিতা বঙ্গবন্ধু কে অবমাননা করা মানে স্বাধীনতা এবং বাঙালি হিসাবে নিজেদের অস্তিত্বে আঘাত হানা।
স্বাধীনতা এনে দেওয়া বঙ্গবন্ধুর ঋণ  কখোনো শোধ হবার নয় উল্লেখ করে বক্তরা বলেন, জাতির জনকের ভাস্কর্য ভাংচুরের মাধ্যমে যখন তাকে অসম্মান করা হয় তখন আমরা চুপ থাকতে পারিনা।বঙ্গবন্ধু ও তার সৃষ্টি বাংলাদেশের প্রতি দায়বদ্ধতা থেকেই আমরা প্রতিবাদে সোচ্চার হয়েছি। আজ মুক্তিযুদ্ধের শক্তি সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার, পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া, সিভিল সার্জন ডাঃ গওসুল আজিম চৌধুরী, সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আবু সাঈদ মোঃ কাউছার রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, জনশক্তি অফিসের সহকারী পরিচালক আতিকুর রহমান লাবু, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ  রফিকুল ইসলাম, জেলা কালচারাল অফিসার শাহাদৎ হোসেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বগুড়ার সহকারী পরিচালক মানিকুজ্জামান। উপস্থিত ছিলেন স্পেশাল জজ ইমরান হোসেন চৌধুরী, বিজারক (জেলা জজ) নূর মোহাম্মদ শাহরিয়ার কবির, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল আউয়াল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মালেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, মোতাহার হোসেন, ফয়সাল মাহমুদ, গাজীউর রহমান, বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, এনএসআই বগুড়া’র উপ-পরিচালক মাজাহারুল ইসলাম মামুন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শাহ মোহাম্মদ ইসহাক আলী, সহকারী কমিশনার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুর রহমান সহ জেলার সব সরকারি দপ্তরের প্রধান।
Alert! This website content is protected!