বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেপ্তার ১

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার সোনাতলা উপজেলায় চোরাই মোটর সাইকেলসহ তাজুল ইসলাম তাজু (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া গতকাল সাজার পরোয়ানাভুক্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার তাদের গ্রেপ্তার করা হয়।
সোমবার (৪ ডিসেম্বর) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বিষয়টি জানান।
গ্রেপ্তার তাজুল ইসলাম গাইবান্ধার সাঘাটা উপজেলার টেপা পদুমশহর এলাকার বাবলু মিয়ার ছেলে। পুলিশ বলছে তাজুল আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের সদস্য এবং সম্প্রতি গ্রেপ্তার লুৎফর ডাকাতের সঙ্গী। উপজেলার শিঙ্গাপুকুর দীঘিরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশের আরেক অভিযানে রাব্বী মিয়া (৩২) নামে তিন মাসের সিজিআর সাজার আসামী গ্রেপ্তার হন। তিনি সোনাতলা উপজেলার চমরগাছা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাব্বী
ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, তাজুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি চুরির মামলা রয়েছে। গ্রেপ্তারের পর তাকে ধারা ৪১৩/৩৪ পেনাল কোডে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। রাব্বীকেও আদালতে পাঠানো হয়েছে।
Alert! This website content is protected!