বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ার শেরপুরে কিশোরীর আত্মহত্যা

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরের পল্লীতে বিয়ে ভেঙ্গে যাওয়ায় শম্পা বালা (১৪) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। বুধবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতের যে কোন সময় নিজ ঘরে তিনি আত্মহত্যা করেন। শম্পা বালা শেরপুর উপজেলার চকখানপুর, দওপাড়া গ্রামের দীনেশ চন্দ্র গায়েনের মেয়ে।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, গত সাতদিন আগে শম্পা বালার বিয়ে ঠিক হয়। কিন্তু পারিবারিক কলহের কারণে সেই বিয়ে ভেঙে যায়। বিয়ে সংক্রান্ত কলহে দেড় মাস আগেও শম্পা বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিল। পরে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়িতে ফিরে আসে। বিয়ে ভেঙে যাওয়ায় বুধবার ১৩ জানুয়ারি রাতে ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে, বিয়ে ভেঙে যাওয়ায় শম্পা বালা আত্মহত্যা করছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারন নিশ্চিত করা যাবে।
Alert! This website content is protected!