বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায়  অস্ত্রসহ ডাকাত দলের এক সদস্য গ্রেফতার

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে ডাকাতির চেষ্টাকালে ডাকাত দলের এক সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। শনিবার দিবাগত রাত ১২ টার দিকে বুড়ইল ইউনিয়নের হাটগাড়ি গ্রামের কৃষক আব্দুল হাকিমের বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। আটক হওয়া ওই ডাকাত দলের সদস্যের নাম আইয়ব আলী (৪৫)। সে নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বুড়ইল ইউনিয়ের আফুছাগাড়ি (হাটগাড়ি) গ্রামের কৃষক আব্দুল হাকিমের বাড়িতে শনিবার দিবাগত রাত ১২ টার দিকে ১০-১২ জনের মুখোশ পরা একদল ডাকাত হানা দেয়। ডাকাতেরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকে। এরপর বাড়ির লোকজনদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে রড দিয়ে বেদম মারধর করে। এর একপর্যায়ে ঘরের বাক্স ভেঙে নগদ ৩০ হাজার টাকা, একটি ল্যাপটপ ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার লুট করে ডাকাতদল।
এসময় প্রতিবেশীরা ডাকাতের উপস্থিতি টের পেয়ে ওই বাড়িতে ছুটে গেলে ডাকাতদল স্বর্ণালংকার ও টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন এলাকাবাসী ধাওয়া করে ডাকাত দলের এক সদস্যকে আটক করে গণপিটুনি দেয়। এসময় অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ওই গ্রামে গিয়ে আহত আইয়ুব আলী নামে ওই ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি শাটার গান, এক রাউন্ড গুলি, হাসুয়াসহ বিভিন্ন সরঞ্জামদি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, আইয়ুব দুর্র্ধষ ডাকাত দলের সদস্য। তাঁর বিরুদ্ধে নন্দীগ্রাম থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।
নন্দীগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রশিদ সরকার বলেন, একটি শাটার গান, গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের একজন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় জড়িত অন্য ডাকাত সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
Alert! This website content is protected!