বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বগুড়ায় করোনারয় নতুন শনাক্ত ১৪, এক নারীর মৃত্যু   

উৎপল কুমার বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৯৭ টি নমুনার ফলাফলে নতুন করে ১৪ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৪ দশমিক ৪৩ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৩১ জন। তবে করোনায় নতুন করে একজন নারীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম মিনা রাণী মোহন্ত (৪৮), তিনি জয়পুরহাটের বাসিন্দা। তিনি রবিবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নতুন আক্রান্ত ১৪ জনের মধ্যে সদরের ১৩ এবং ধুনটের ১ জন।
সোমবার ২১ ডিসেম্বর দুপুর ১২ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।
ডা. তুহিন জানান, ২০ ডিসেম্বর, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ৯৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৫ টির নমুনায় ১৩ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ২ টি নমুনায় ১ জনের পজিটিভ এসেছে।
জেলায় এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৯ হাজার ৪৫৬ জন এবং সুস্থতার সংখ্যা ৮ হাজার ৫৬৪ জনে দাঁড়িয়েছে। নতুন করে একজনের মৃত্যু হওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২২১ জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন অবস্থায়  আছেন ৬৭১ জন
Alert! This website content is protected!